ধর্ষণের পর যৌনপল্লীতে বিক্রির সময় হাতেনাতে ধরা দুলাভাই
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৯, ২০২১, ৭:৪৮ অপরাহ্ণ

রাজবাড়ীর দৌলতদিয়ায় শ্যালিকাকে (১৫) ধর্ষণের পর বিক্রি করার সময় হাতেনাতে ধরে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। গতকাল শুক্রবার এ ঘটনা ঘটে। রাতে কিশোরীর বাবা বাদী হয়ে গোয়ালন্দ থানায় ধর্ষণের মামলা করেছেন।
পুলিশ আজ শনিবার ওই ব্যক্তিকে মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠিয়েছে। ওই ব্যক্তির বাড়ি রাজবাড়ীর কালুখালী উপজেলায়। কিশোরীর বাড়িও একই উপজেলায়।
পুলিশ ও মামলার এজাহার থেকে জানা যায়, কিশোরীর সঙ্গে পাশের গ্রামের এক তরুণের প্রেমের সম্পর্ক আছে। বিষয়টি জানতে পেরে কিশোরীর চাচাতো বোনের স্বামী ফন্দি আঁটেন। তিনি গেলো বৃহস্পতিবার রাতে শ্বশুরবাড়ি গিয়ে শ্যালিকাকে ওই তরুণের কাছে পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন। কিশোরী রাজি হলে বাড়ির কাউকে না জানিয়ে তিনি শ্যালিকাকে সঙ্গে নিয়ে রওয়ানা হন। রাতে ওই কিশোরী ধর্ষণের শিকার হয়। পরের দিন সকালে তাকে দৌলতদিয়া যৌনপল্লীর প্রধান ফটকের কাছে নিয়ে যান তিনি। কিশোরী বিষয়টি বুঝতে পেরে চিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হয়ে ওই ব্যক্তিকে আটক করে পুলিশে দেন।
কিশোরীকে উদ্ধার করে থানায় নেওয়া হলে সে ফোনে পরিবারকে সবকিছু জানায়। গতকাল শুক্রবার মেয়েটির বাবা মামলা করেন। কিশোরীর বাবা এহেন কাজের জন্য দোষী ব্যক্তির উপযুক্ত শাস্তি দাবি করেছেন।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোগাম্মদ আবদুল্লাহ আল তায়াবীর এই খবরের সত্যতা নিশ্চিত করেন। আজ কিশোরীকে স্বাস্থ্যপরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST