তামিম ইকবাল হঠাৎ অসুস্থ, সব ধরনের স্বাস্থ্য পরীক্ষা আজ
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৩, ২০২০, ৫:৪২ পূর্বাহ্ণ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক ও বাঁহাতি ওপেনার তামিম ইকবাল হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। এই জন্য আজ তার সব ধরনের স্বাস্থ্য পরীক্ষা করা হবে আজ রোববার। শনিবার (১২ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল নিজেই।

হঠাৎ তামিম অসুস্থ হয়ে পড়ায় বেক্সিমকো ঢাকাকে হারিয়ে সুপার ফোরে আসা ফরচুন বরিশালের জন্য দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। শনিবার ঢাকার বিপক্ষে টস করেন তামিম ইকবাল। নামেন ব্যাটিংয়েও। ১৭ বলে ১৯ রানে আউট হন তিনি। এরপর আর তাকে মাঠে দেখা যায়নি। ঢাকার বিপক্ষে বাকি ইনিংসে বরিশালের অধিনায়কত্ব করেন মেহেদী হাসান মিরাজ।

তামিম তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, গতকাল থেকেই আমার শরীর একটু খারাপ ছিল। আজকে (গতকাল) ব্যাটিং করে ড্রেসিংরুমে ফেরার পর শরীর আরও বেশি খারাপ করে। প্রচণ্ড দুর্বল অনুভব করছিলাম। বিসিবির মেডিক্যাল টিম পরীক্ষা করে আমাকে দ্রুত হোটেলে ফিরে যাওয়ার পরামর্শ দেয়। আউট হয়ে ফেরার কয়েক ওভার পরই আমি হোটেলে ফিরে আসি। তিনি আরো লিখেন, কালকে ( আজ ১৩ ডিসেম্বর) আমার সব ধরনের পরীক্ষা করা হবে। সবার দোয়া কামনা করছি। সুস্থ থাকলে এলিমিনেটর ম্যাচ খেলব বলে আশা করছি। উল্লেখ্য, শনিবারের ম্যাচে তামিমের দল ফরচুন বরিশাল ২ রানে বেক্সিমকো ঢাকাকে হারিয়ে সুপার ফোর নিশ্চিত করে। – ফেসবুক থেকে

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST