জুস খাওয়ানোর লোভ দেখিয়ে শিশু ধর্ষণ
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৭, ২০২১, ৭:৪৮ অপরাহ্ণ

চট্টগ্রামে জুস খাওয়ানোর লোভ দেখিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মনির হোসেনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। এদিকে নীলফামারীর ডোমারে মাদ্রাসাছাত্রীকে অপহরণ ও ধর্ষণ মামলায় লালমোহন দাস নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার এসব তথ্য জানা গেছে। খবর স্টাফ রিপোর্টারদের। চট্টগ্রামে জুস খাওয়ানোর লোভ দেখিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। মনির হোসেন (৪৫) নামের এ ব্যক্তির বাড়ি কুমিল্লার মুরাদনগরে। এ বিষয়ে সিএমপির বাকলিয়া থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার পুলিশ জানায়, ঘটনাটি ঘটে নগরীর বাকলিয়া থানার মিয়াখান নগর এলাকায়। মনির হোসেন ওই এলাকার নির্মাণাধীন একটি ভবনের দারোয়ানের কাজ করতেন। শিশুটির বাবা-মা দিনমজুর। বুধবার সকালে শিশুটি নির্মাণাধীন ভবনের সামনে খেলছিল। মনির তাকে জুস খাওয়ানোর কথা বলে ভবনের ওপরে নিয়ে ধর্ষণ করে। শিশুর চিৎকারে আশপাশের লোক ছুটে আসে এবং তার বাবা-মাকে খবর দেয়। তখন অভিভাবক এসে তাদের মেয়েকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় বুধবার রাতে বাকলিয়া থানায় একটি মামলা দায়ের হলে পুলিশ মনিরকে বৌবাজার থেকে আটক করে থানায় নিয়ে আসে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST