জীবনের ঝুঁকি নিয়ে শাহরুখের স্ট্যান্ট! (ভিডিও)
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৩০, ২০২১, ৫:৪২ অপরাহ্ণ

বলিউড কিং শাহরুখ খান ‘জিরো’ সিনেমার পর দীর্ঘদিন বিরতি কাটিয়েছেন। অবশেষে দর্শকদের জন্য ‘পাঠান’ সিনেমার মধ্য দিয়ে আবারও পর্দায় ফিরছেন জনপ্রিয় এই নায়ক। দুবাইতে নতুন এ সিনেমার শুটিং করছেন। সেখানেই জীবনের ঝুঁকি নিয়ে স্ট্যান্ট করেছেন ‘বাদশাহ’ খ্যাত শাহরুখ খান।
বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে একটি ভিডিও পোস্ট করেছে শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পরই ভাইরাল হয়ে পড়ে। এছাড়াও নেটিজেনরা বেশ প্রশংসা করছেন কিং খানের এমন দুঃসাহসিক স্ট্যান্টের জন্য।
ভিডিওতে দেখা যাচ্ছে, জীবনের ঝুঁকি নিয়ে উঁচু জায়গা থেকে লাফ দেন এবং নিচের রেলিংয়ে ভর করে তাৎক্ষণিক আবার উপরেও উঠে আসে। একটু ভালো করে লক্ষ্য করলেই বোঝা যায়, লাফ দেয়ার সময় কিঞ্চিৎ পরিমাণ ভুল বা এদিক-সেদিক হলেই ঘটে যেতে পারত ভয়ানক কোনও দুর্ঘটনা। ভিডিওটি দেখে অনেকেরই হয়তো গা শিউরে উঠবে। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি শেয়ারের সময় ক্যাপশন দেয়া হয়েছে- Charlie’s here to bless your feed with some swag.
এদিকে অনেক ভক্ত-অনুরাগীরা ভিডিওটি দেখে মন্তব্য করেছেন কিং খানের এমন ঝুঁকি নেয়া একদমই উচিত নয়। একটু ভুলের জন্য হয়তো জীবন চলে যেতে পারত। তবে যাই হোক, এটা কেবলই এসআরকে’র সিনেমার শুটিংয়ের দৃশ্য ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Red Chillies Entertainment (@redchilliesent)

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST