ছয় মাসের শিশুর কানে ও যৌনাঙ্গে এসিড ঢেলে নির্যাতন
গাজীপুর প্রতিনিধি
জানুয়ারি ১২, ২০২১, ৫:৩৫ অপরাহ্ণ

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার রায়েদ ইউনিয়নের বড়হর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ছয় মাসের শিশুর কানে ও যৌনাঙ্গে এসিড ঢেলে পুড়িয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে তাদের প্রতিবেশির বিরুদ্ধে। এব্যাপরে ভিকটিম শিশুর বাবা ইমরান মঙ্গলবার (১২ জানুয়ারি) কাপাসিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
শিশুটির চাচা আরমান হোসেন জানান, গত শুক্রবার (৭ জানুয়ারি) বিকেলে তাদের নিজ বাড়িতে তার বড় ভাই ইমরানের মেয়েকে (ভিকটিম শিশু) নিয়ে উঠানে মা ও দাদী রোদে বসে ছিলো। কিছুক্ষণ পরে তাদের প্রতিবেশি সামসুন্নাহার সেখানে আসে। পরে মা ও দাদী প্রতিবেশি সামসুন্নাহারে কাছে শিশুটিকে রেখে বাড়ির গৃহস্থলীর কাছে ব্যবস্ত হয়ে পড়ে। একপর্যায়ে কোন এক সময়ে প্রতিবেশি সামসুন্নাহার শিশুটির কানে এবং যৌনাঙ্গে এসিড ঢেলে পালিয়ে যায়। এসময় শিশুটি চিৎকারে মা দাদীসহ পরিবারের অন্য সদস্যরা এগিয়ে এসে দেখেন কান এবং পড়নের হাফ প্যান্ট থেকে ধোয়া উড়ছে। পরে শিশুটিকে পরিবারের সদস্যরা স্থানীয় একটি হাসপাতাল এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরতরা ঢাকার বারডেম হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসা শেষে গতকাল সোমবার (১১ জানুয়রি) কাপাসিয়া নিয়ে আসে। এঘটনায় ভিকটিম শিশুটির বাবা কাপাসিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এঘটনায় এলাকাবাসী প্রশাসনের নিকট বিষয়টি যাচাই করে অপরাধিকে আইনের আওতায় এনে দ্রুত দৃষ্টান্তমূলক বিচারের দাবি জানান।
এবিষয়ে কাপাসিয়া থানা অফিসার ইনচার্জ আলম চাঁদ জানান, এবিষয়ে সকালে শিশুটির বাবা একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাস্থলে পুলিশে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তকরে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST