চলতি সপ্তাহেই মাধ্যমিকে ভর্তি শুরু 
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১২, ২০২০, ১১:০৪ পূর্বাহ্ণ
করোনা সংক্রমণের কারণে দেশের স্কুলগুলোতে লটারির মাধ্যমে শিক্ষার্থী ভর্তির চূড়ান্ত সিদ্ধান্ত নিতে যাচ্ছে সরকার। এক্ষেত্রে চলতি সপ্তাহ থেকে মাধ্যমিক স্কুলে ভর্তির প্রক্রিয়া শুরু হবে বলে জানা যায়।
গত বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত একটি প্রস্তাব মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরে পাঠানো হয়েছে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এ ব্যাপারে শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোমিনুর রশীদ আমিন সময় সংবাদকে জানান, লটারির মাধ্যমে ভর্তির বিষয়টি চূড়ান্ত হয়েছে, যা আগেই জানানো হয়েছে। তবে, ভর্তির সময় নিয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের সিদ্ধান্ত জানানোর কথা। দুপুর পর্যন্ত মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর থেকে বিষয়টি নিশ্চিত করতে পারেনি এবং এ বিষয়ে তাদের ওয়েবসাইটেও কোনো আদেশ জারি করেনি।
এদিকে ১৫ ডিসেম্বর থেকে ভর্তির আবেদন নেওয়া শুরু হলে, ২৭ ডিসেম্বর পর্যন্ত অনলাইনে ভর্তির আবেদন করার সুযোগ থাকবে বলেও মন্ত্রণালয়ের পাঠানো প্রস্তাবে উল্লেখ করা হয়েছে বলে জানিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। আর ভর্তির লটারি ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে বলে জানানো হয়।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST