গ্রুপ স্টাডির কথা বলে ডেকে ছাত্রীকে ধর্ষণ, রক্তক্ষরণে মৃত্যু
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৮, ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ণ

রাজধানীর কলাবাগানের ইংলিশ মিডিয়াম স্কুল মাস্টারমাইন্ডের ‘ও’ লেভেলের এক স্কুলছাত্রী আনুশকাহ নূর আমিনকে গ্রুপ স্টাডির কথা বলে ডেকে নিয়ে তার বন্ধু দিহান ধর্ষণ ও হত্যা করে বলে অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার দুপুরে কলাবাগানের ডলফিন গলিতে দিহানের বাসায় ঘটনাটি ঘটে।

কলাবাগান থানার পরিদর্শক (অপারেশন্স) ঠাকুর দাস বলেন, ওই ছাত্রীর বাসা ধানমন্ডির সোবহানবাগে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে ওই ছাত্রী তার বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে বাসা থেকে বের হয়ে যায়। কলাবাগানের ডলফিন গলিতে দিহানের বাসায় নিয়ে যায় ওই ছাত্রীকে। দিহানের বাসা তখন ফাঁকা ছিল। সেখানে ওই ছাত্রী ধর্ষণের শিকার হওয়ার পর অসুস্থ হয়ে পড়লে দিহান তার তিন বন্ধুকে ফোন করে ডেকে আনে। পরে তারা অসুস্থ ছাত্রীকে চিকিৎসার জন্য মডার্ণ আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে বিকালে তার মৃত্যু হয়।

এদিকে এ ঘটনার সঙ্গে জড়িত দিহানসহ চারজনকে আটক করা হয়েছে। ওই স্কুলছাত্রীর মায়ের অভিযোগ, দিনদুপুরে তার মেয়েকে ডেকে নিয়ে ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে।
ওই ছাত্রীর মা কান্নাজড়িত কণ্ঠে বলেন, ধর্ষণ ও হত্যার সঙ্গে জড়িতরা প্রভাবশালী। তাই আটকদের থানা থেকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST