গিভ অ্যান্ড টেক এ অধরা খান
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৩, ২০২০, ১০:৫৬ পূর্বাহ্ণ
ঢালিউডের গ্লামারাস চিত্রনায়িকা অধরা খান নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন। ছবির নাম গিভ অ্যান্ড টেক। এতে অধরার বিপরীতে আছেন জনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী।
ছবিটি পরিচালনা করছেন অপূর্ব রানা। আগামীকাল থেকে রাজধানীর উত্তরায় ছবিটির শুটিং শুরু হবে বলে আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন ‘নায়ক’ ছবি খ্যাত অধরা খান।
মাতাল ছবির এই নায়িকা বলেন, রোমান্টিক, থ্রিলার, অ্যাকশন ধাঁচের ছবি এটি। গিভ অ্যান্ড টেক ছবিটিতে আমাকে খুব সহজ সরল একটি মেয়ের চরিত্রে দর্শক দেখতে পাবেন। এই ছবির নায়ক ও পরিচালকের সঙ্গে আগেও কাজের অভিজ্ঞতা রয়েছে। সব কিছু মিলে সুন্দর একটি টিম। আমার মনে হয় বাণিজ্যিক ধারার এই ছবিটি সব শ্রেণির দর্শকের ভালো লাগবে।
প্রযোজনা ও খল-অভিনেতা শরীফ চৌধুরী গিভ অ্যান্ড টেক ছবিটি প্রযোজনা করছেন। এর আগে অধরা খানের নায়ক, মাতাল ছবি মুক্তি পেয়েছে। তার অভিনীত পাগলের মতো ভালোবাসি, বর্ডার, ছবিগুলো এখন মুক্তির অপেক্ষায়। এছাড়া হাতে রয়েছে উন্মাদসহ বেশ কিছু ছবির কাজ।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST