গায়ে ধাক্কা লাগায় কিশোরকে ছুরিকাঘাতে হত্যা
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৯, ২০২১, ৪:২৭ অপরাহ্ণ

রাজধানী কামরাঙ্গীরচর এলাকায় গায়ে ধাক্কা লাগা নিয়ে কথা কাটাকাটির জেরে সিফাত (১৪) নামে এক কারখানার শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল সন্ধ্যা ৭টার দিকে কামরাঙ্গীরচর বরিশাল গলিতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় ছয়জনকে গ্রেফতার করা হয়েছে। তারা হলো- শুভ (১২), মুনসি (১০), সুজন (১২), আকাশ-১ (১০) আকাশ-২ (১২), মহিন (১৩)। ঘটনায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে

পুলিশ জানায়, বরিশাল গলিতে আসামি শুভর সঙ্গে ভিকটিম সিফাতের ধাক্কা লাগে, এ নিয়ে কথা কাটাকাটি হয়। এ সময় আসামি শুভ তার বন্ধু সুজনের কাছে রক্ষিত সুইচ গিয়ার চাকু নিয়ে আসতে বলে। পরে তারা ভিকটিমকে মারপিট করে এবং ছুরিকাঘাত করে। ভিকটিম সিফাত উরুতে আঘাতপ্রাপ্ত হয় এবং মাটিতে পড়ে থাকে। সেখানকার এক ভ্যানচালক তাকে নিয়ে প্রথমে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়। সেখানকার ডাক্তাররা তাকে ঢাকা মেডিকেলে রেফার্ড করে। ঢাকা মেডিকেলে নেয়ার অল্প কিছুক্ষণ পরে সে মারা।

সিফাত মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার জামাল ভূঁইয়ার ছেলে। কামরাঙ্গীরচরে নানা-নানীর সঙ্গে থেকে ফজলুর হকের বোর্ড কারখানায় কাজ করতো সিফাত।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST