খালেদা জিয়াকে সরকার মারাত্মক ভয় পায় : মির্জা ফখরুল
নিজস্ব প্রতিবেদক
মার্চ ৪, ২০২২, ৫:০০ অপরাহ্ণ

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সরকার মারাত্মক ভয় পায়। কারণ, তিনি গাড়িতে বসে হাত দেখালেই দেশের মানুষকে কেউ আটকে রাখতে পারবে না। শুক্রবার (৪ মার্চ) রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক সমাবেশে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসব কথা বলেন।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্যসচিব রফিকুল আলম মজনুকে গ্রেপ্তারের প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে এই সমাবেশের আয়োজন করা হয়।
সমাবেশে বিএনপির মহাসচিব অভিযোগ করে বলেন, বিএনপির ছয় শতাধিক নেতাকর্মীকে গুম করা হয়েছে। হাজারের বেশি নেতাকর্মীকে হত্যা করা হয়েছে। বিএনপির মহাসচিব আরও বলেন, রফিকুল ইসলাম জনপ্রিয় নেতা বলে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মিথ্যা মামলা, আক্রমণ করে লাভ নেই। দেশের মানুষ জেগে উঠেছে।

মির্জা ফখরুলের ভাষ্য, এই সরকার রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে ক্ষমতায় বসে আছে। বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেপ্তার ছাড়া তাদের অন্য কোনো উপায় নেই। জনগণের সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই। আওয়ামী লীগ মিথ্যাবাদী, প্রতারক দল।
বিএনপির মহাসচিব আরও বলেন, আওয়ামী লীগ ১০ টাকা কেজি দরে চাল, বিনা পয়সায় সার, ঘরে ঘরে চাকরি দেওয়ার কথা বলেছিল। এখন চালের কেজি ৭০ টাকা। সার ১০০ টাকার বেশি। ভালোভাবে বিদায় নিতে হলে সরকারকে দুর্নীতি বন্ধ করতে হবে।

খেলার নিয়ম ভাঙলে খবর আছে : কাদের
পালিয়ে যাওয়া দুই জঙ্গিকে ধরিয়ে দিলে ২০ লাখ টাকা পুরস্কার
‘গণতন্ত্র প্রতিষ্ঠায়’ লড়াই ছাড়া বিকল্প পথ দেখছেন না ফখরুল
মরুর বুকে আজ থেকে শুরু ফুটবলের মহারণ
কৃষি জমি ঠিক রেখে শিল্পায়ন এগিয়ে নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
কাতার বিশ্বকাপের আট স্টেডিয়াম
সিলেট থেকে শুরু হলো গণতন্ত্র ফিরিয়ে আনার যুদ্ধ : ফখরুল
ঢল কাকে বলে গাজীপুরে এসে দেখুন : কাদের
২০২২ বিশ্বকাপে যত নতুন নিয়ম
কষ্ট আমি নিলাম, সুখ তোমাকে দিলাম : মৌসুমী
সিলেট-সুনামগঞ্জের বন্যা আরও ‘ভয়াবহ হচ্ছে’
এমন বন্যা আগে দেখেনি সিলেটের মানুষ