কোটালীপাড়ায় বিজয় দিবস উপলক্ষে বৃদ্ধদের ক্রীড়া প্রতিযোগিতা
কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি
ডিসেম্বর ১০, ২০২০, ২:৫৩ অপরাহ্ণ

ঘন কুয়াশা ও প্রচন্ড শীত। এ সময়ে সকল বৃদ্ধদেরই ঘরে থাকার কথা। কিন্তু এ সকল বৃদ্ধরা ঘরে না থেকে মেতে উঠেছেন ক্রীড়া প্রতিযোগিতায়।
গতকাল বুধবার বিকেলে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ভাঙ্গারহাট কাজী মন্টু কলেজ মাঠে ৩০জন বৃদ্ধের অংশগ্রহণে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

মহান বিজয় দিবস উপলক্ষে ছাত্রলীগ নেতা সম্পদ বাড়ৈ এ প্রতিযোগিতার আয়োজন করেন। বালিশ বদল, হাড়ি ভাঙ্গা, দৌড়, রশি টানাটানিসহ ৮টি বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
ভাঙ্গারহাট কাজী মন্টু কলেজের অধ্যক্ষ বিমলেন্দু সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
এ সময় রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, ভাঙ্গারহাট বাজার কমিটির সাধারণ সম্পাদক শ্যামা প্রসাদ বাড়ৈ, ছাত্রলীগ নেতা সুমন বাগচী উপস্থিত ছিলেন।
বিমলেন্দু সরকার বলেন, এই বিজয়ের মাসে ছাত্রলীগ নেতা সম্পদ বাড়ৈ একটি ব্যতিক্রমী ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করেছেন। এ জন্য তাকে ধন্যবাদ জানাই। এ ধরণের ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করলে বয়স্ক ব্যক্তিরা শারীরিক ও মানসিক ভাবে সুস্থ থাকবে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST