২রা আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
কেন কেঁদে বুক ভাসাচ্ছেন মিয়া খলিফা?
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১০, ২০২০, ১০:০৪ অপরাহ্ণ

সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় সাবেক পর্নো তারকা মিয়া খলিফা। নিজের ব্যক্তিগত নানা বিষয় ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভালোবাসেন তিনি।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন মিয়া খলিফা। সেখানে তাকে কেঁদে বুক ভাসাতে দেখা গেছে।

মূলত, এনবিএ তারকা বাস্কেটবল খেলোয়াড় জন ওয়ালের জন্য মিয়া খলিফার এই কাণ্ড। দীর্ঘদিন ধরে ওয়াশিংটন উইজার্ডস দলের ভক্ত তিনি। জন ওয়ালও এই দলে খেলতেন এবং তার প্রিয় খেলোয়াড় ছিলেন। কিন্তু সম্প্রতি এই তারকা খেলোয়াড় ওয়াশিংটন উইজার্ডস থেকে হিউস্টন রকেটস দলে যোগ দিয়েছেন। বিষয়টি মেনে নিতে পারেননি মিয়া খলিফা। এজন্যই তাকে কাঁদতে দেখা গেছে।

এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে মিয়া লিখেছেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমি এখন হিউস্টন রকেটস দলের সমর্থক।’

জন ওয়ালকে নিয়ে টুইটারে আরো কয়েকটি পোস্ট করেছেন মিয়া খলিফা। অন্য এক পোস্টে তিনি লিখেছেন, ‘দশ বছর জন ওয়াল ব্রো, দশ বছর! আমি মনে করতে পারছি না ওয়ালকে ছাড়া ডিসি কেমন ছিল।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST