কারা ভ্যাকসিনের রেজিস্ট্রেশন করতে পারবেন না : পলক
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৩০, ২০২১, ৭:২৯ অপরাহ্ণ

তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, সম্মুখ যোদ্ধারা ছাড়া ৫৫ বছরের নিচে কোনো মানুষ আইসিটি মন্ত্রণালয়ের সুরক্ষা অ্যাপে রেজিস্ট্রেশন করতে পারবেন না। তবে ৫৫ বছরের নিচে সম্মুখ যোদ্ধাদের তথ্য স্বাস্থ্য মন্ত্রণালয়ে পাঠানো হলে আইসিটি মন্ত্রণালয় তাদের রেজিস্ট্রেশন আগেই সম্পূর্ণ করে রাখবে বলেও জানান তিনি।

শনিবার (৩০ জানুয়ারি) দুপুরে নাটোরের সিংড়া পৌরসভা নির্বাচনে গোল-ই আফরোজ কলেজের ভোটকেন্দ্রে ভোট প্রদান শেষে স্থানীয় সাংবাদিকদের এসব কথা বলেন পলক।
এসময় প্রতিমন্ত্রী ৫৫ বছরের নিচে সম্মুখ যোদ্ধাদের স্ব-স্ব প্রতিষ্ঠান থেকে তালিকা স্বাস্থ্য মন্ত্রণালয়ে পাঠানোর অনুরোধ করেন।

স্বাস্থ্যকর্মী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সাংবাদিক, জন প্রতিনিধিদের কেন্দ্রীয়ভাবে তালিকা না পাঠানো হলে স্ব-স্ব জেলার স্বাস্থ্য বিভাগে তালিকা প্রদানের অনুরোধ জানান তিনি।
প্রতিমন্ত্রী আরও বলেন, সঠিকভাবে টিকা প্রদানের জন্য পুরো ভ্যাকসিন কার্যক্রমকে ডিজিটাল রেজিস্ট্রেশনের আওতায় আনা হয়েছে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST