কাজলের যে ছবি নেটদুনিয়ায় ভাইরাল
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৮, ২০২১, ৯:৩৯ অপরাহ্ণ

সানি দেওল থেকে নীতু কাপুর কিংবা বরুণ ধাওয়ান, কৃতি শ্যানন। বলিউডে একের পর এক তারকার শরীরে থাবা বসাচ্ছে কভিড। শুরুটা হয়েছিল কণিকা কাপুরকে দিয়ে। এরপর অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চনরা আক্রান্ত হন করোনায়। এবার সেই জালে জড়িয়ে পড়লেন কাজলও? সম্প্রতি এমনই গুঞ্জনই শুরু হয়ে যায় নেটিজেনদের একাংশের মধ্যে।
কাজল কি করোনায় আক্রান্ত হয়েছেন? সম্প্রতি এমন গুঞ্জন ছড়ালে নিজের সোশ্যাল হ্যান্ডেলে তার জবাব দেন অভিনেত্রী নিজে।

আরও পড়ুন : নগ্ন ফটোশুট করে অভিনেত্রী বললেন, ‘আমরা তো এভাবেই জন্ম নিয়েছি’

কাজল বলেন, তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে অনেক খবর ছড়াচ্ছে। আসলে লকডাউনের মধ্যে তিনি বাড়িতে ছিলেন পরিবারের সঙ্গে। ওই সময় তিনি অনেক ওজন বাড়িয়ে ফেলেছেন। তাঁর ওজন এত পরিমাণে বেড়েছে যে নিজের মোবাইল ফোনই তাঁকে চিনতে পারছে না বলেও মন্তব্য করেন কাজল। লকডাউনের মধ্যে বাড়িতে থাকার জন্য কেউ তাঁকে চিনতে পারছেন না বলে মন্তব্য করেন কাজল নিজেই। অভিনেত্রীর ওই মন্তব্যের পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়।

আরও পড়ুন : আমি সময়ের সঙ্গে চলতে পছন্দ করি : বিপাশা কবির

কাজল কি সত্যিই কভিডে আক্রান্ত হয়েছেন! না গুঞ্জন ছড়ানো পর, তা মিথ্যে বলে নিজে স্টেটাস শেয়ার করেন অভিনেত্রী! এমন জল্পনাই শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।
লকডাউন শুরু হওয়ার আগেই সিঙ্গাপুর থেকে মেয়ে নাইশাকে নিয়ে বাড়িতে চলে আসেন কাজল, অজয় দেবগণ। ফলে লকডাউন শুরু হওয়ার পর পরিবারের সঙ্গেই সময় কাটান বলিউডের এই প্রথম সারির তারকা জুটি।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST