করোনা চিকিৎসায় ৫০০ রেমডেসিভির ইনজেকশন দিলেন শাহরুখ
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৩, ২০২০, ১১:৪৯ পূর্বাহ্ণ

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তদের জন্য ৫০০ রেমডেসিভির ইনজেকশন দিয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। সম্প্রতি তিনি এই অনুদান দেন।
ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবরে বলা হয়েছে, দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন সামাজিক ট্ইটে এ খবর নিশ্চিত করেছেন। তিনি এই অনুদানের জন্য শাহরুখ খানকে ধন্যবাদ জানান।
টুইটে মন্ত্রী লিখেছেন, ‘এই জরুরি প্রয়োজনের সময় ৫০০ রেমডেসিভির ইনজেকশন অনুদানের জন্য শাহরুখ খান ও মীর ফাউন্ডেশনের প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ। এই সংকটকালে আপনার সহায়তা আমাদের বাধিত করেছে।’
এর জবাবে টুইটে স্বাস্থ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান শাহরুখ খান। টুইটে তিনি লিখেছেন, ‘আমরা যদি সম্মিলিতভাবে এগিয়ে আসি, তবে এই সংকট জয় করতে পারব। ভবিষ্যতে আরো সাহায্যের জন্য আমার টিম ও আমি প্রস্তুত আছি। এই সেবার জন্য আপনার পুরো টিমকে ধন্যবাদ জানাই।’

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST