কন্যা জন্মালেই বাড়িতে উপহার পৌঁছে যাবে সঙ্গে সঙ্গে
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৭, ২০২১, ৯:০০ অপরাহ্ণ

কন্যাসন্তান জন্ম নিলেই উপহার সামগ্রী দেয়ার ঘোষণা দিয়েছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ। ফোন করলেই সঙ্গে সঙ্গে পুলিশ বাড়িতে পৌঁছে দেবে উপহার। জেলা পুলিশের এ মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে চুয়াডাঙ্গার সব মহলের মানুষ।
বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা পুলিশের ফেসবুক পেজে পুলিশের দেয়া পোস্ট ভাইরাল হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা পুলিশের ফেসবুক পেজে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একটি স্ট্যাটাস দেয়া হয়। সেখানে লেখা হয়েছে ‘কন্যাসন্তান বোঝা নয়, আশীর্বাদ। কন্যাসন্তান আল্লাহর শ্রেষ্ঠ পুরস্কার। কন্যাসন্তান মা-বাবার জন্য জান্নাতের সুসংবাদ নিয়ে দুনিয়ায় আগমন করে। কন্যাসন্তান জন্ম হলে ফোন করুন, উপহার পৌঁছে যাবে সঙ্গে সঙ্গে।

পুলিশকে কন্যাসন্তান জন্মানোর খবর জানানোর জন্য পুলিশ কন্ট্রোলরুমের একটি মোবাইলফোন নম্বরও (০১৩২০-১৪৯০৯৮) দেয়া হয়েছে। ফেসবুকে দেয়া জেলা পুলিশের এই পোস্টটি এক ঘণ্টার মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

এ ব্যাপারে চুয়াডাঙ্গার এসপি জাহিদুল ইসলাম জানান, কন্যাসন্তান হওয়ার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে জেলা পুলিশের পক্ষ থেকে নবজাতক ও তার মায়ের জন্য পোশাকসহ উপহার সামগ্রী পাঠানো হবে।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST