ওজিলকে বিক্রি করতে চায় আর্সেনাল
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৮, ২০২১, ৬:১৫ অপরাহ্ণ

করোনা মহামারির জন্য লিগ বন্ধের আগে গত মৌসুমে সর্বশেষ গানারদের হয়ে মাঠে নেমেছিলেন জার্মান মিডফিল্ডার মেসুত ওজিল। তবে অজানা কারণে এই বিশ্বকাপজয়ী ফুটবলারকে আর মাঠে নামাননি দলটির কোচ আর্টেটা। ভালো অর্থ প্রস্তাব পেলে মেসুত ওজিলকে ছেড়ে দেবে আর্সেনাল। জানিয়েছেন ক্লাবের কোচ মিকেল আর্টেটা।
চলতি মৌসুমে ইপিএল-ইউরোপা লিগ কোনো আসরের নির্ধারিত স্কোয়াডেও তাকে রাখা হয়নি। চুক্তির শেষ বছরে আছেন ওজিল। চাইলে চলমান শীতকালীন দলবদলে এমিরেটস ছাড়তে পারবেন।

মেজর লিগের ডিসি ইউনাইটেড ও টার্কিশ লিগের ক্লাব ফেনেরবাচে তাকে দলে নিতে আগ্রহী এমন গুঞ্জন আছে ব্রিটিশ গণমাধ্যমে। ভালো অর্থ পেলে তাকে ছেড়ে দিতে চায় আর্সেনাল কর্তৃপক্ষ। আগামী এক সপ্তাহের মধ্যেই ওজিলের ভাগ্য নির্ধারণ হবে বলে ইঙ্গিত দিয়েছেন তার এজেন্ট।
ধারণা করা হয় উইঘুর মুসলিমদের প্রতি চীনের আচরণ নিয়ে মন্তব্য করাই কাল হয়েছে ওজিলের। বিতর্ক এড়াতেই তাকে স্কোয়াড থেকে বাদ দিয়েছে আর্সেনাল।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST