এবার ভাড়ায় পাওয়া যাবে স্মার্টফোন
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৫, ২০২০, ৫:০২ পূর্বাহ্ণ
স্বপ্ন নিউজ ডেস্ক : নগদ অর্থ দিয়ে স্মার্ট কেনার পরিবর্তে ভাড়ায় ব্যবহার করা যাবে। এমন সুযোগ চালু করেছে দক্ষিণ কোরিয়াভিত্তিক মোবাইল ফোন নির্মাতা প্রতিষ্ঠান ‘স্যামসাং’। ভারতীয় গণমাধ্যম জি নিউজ তাদের প্রতিবেদনে জানিয়েছে, নতুন স্কিম চালু করেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। স্কিমের আওতায় এক মাস থেকে এক বছরের জন্য ভাড়া নেয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এস২০ সিরিজের স্মার্টফোনটি।

কিন্তু এখনই সবদেশে পাওয়া যাবে না স্মার্টফোনটির রেন্ট সুবিধা। কেননা এটা সবেমাত্র জার্মানিতে চালু করা হয়েছে। জার্মানির বাসিন্দারা চালু হওয়া স্কিমের আওতায় পাচ্ছেন এক, তিন, ছয় অথবা এক বছর পর্যন্ত ভাড়া নেয়ার সুযোগ। যা নিকটবর্তী যে কোন স্যামসাংয়ের আউটলেট থেকে নেয়া যাবে। সংস্থাটি ধীরে ধীরে বিশ্বব্যাপী এ সুবিধা চালু করবে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে। তবে বাংলাদেশসহ এশিয়া অঞ্চলে স্যামসাং কবে নাগাদ এ সুবিধা চালু করবে এ বিষয়ে কোন তথ্য পাওয়া যায়নি।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST