এবার গাল্লিবয় রানার ‘চাপ নাই’ (ভিডিও)
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৩, ২০২০, ৫:৩৫ পূর্বাহ্ণ

গাল্লিবয় রানা ও তবীব মাহমুদ। নাম দুটির সঙ্গে এ প্রজন্মের অনেকেই পরিচিত। হিপহপ ধাঁচের গান গেয়ে রাতারাতি পরিচিতি পেয়েছেন তারা। এ জুটির লাইমলাইটে আসার গল্পটা সকলেরই জানা। ‘গাল্লিবয়’ শিরোনামের গান গেয়েই আলোচিত রানা। গানটি লিখেছিলেন তবীব মাহমুদ।

এবার ‘চাপ নাই’ শিরোনামের নতুন গান প্রকাশ হয়েছে রানার। বরাবরের মতোই তবীব মাহমুদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি। ‘চাপ নাই’ গানটির কথা ও সুর করেছেন তবীব মাহমুদ। সংগীতায়োজনে ছিলেন শুভ্র রাহা। গানটিতে যৌথভাবে কণ্ঠ দিয়েছেন রানা ও তবীব।

গানটি প্রকাশ করে দর্শক-শ্রোতাদের উদ্দেশ্যে তবীব মাহমুদ বলেছেন, ‘আপনাদের জন্য অসংখ্য ভালোবাসা। আপনাদের সাপোর্টের জন্যই আমরা টিকে আছি। এভাবেই পাশে থাকবেন। ভালোবাসা অবিরাম।’ প্রকাশের পর এ গানটিও লুফে নিয়েছে নেটিজেনরা। পুরো গানটির প্রশংসা করেছেন তারা।

‘হেই আমি রানা গাল্লিবয়/থাকি চুপচাপ/ভাঙা লাঠি দিয়া মারি বড় বড় সাপ/চাপ নাই, নাই, নাই চাপ/ তোমরা যাবে চাপ কও, আমি তার বাপ/’-এমন কথায় সাজানো হয়েছে নতুন এ হিপহপ গানটি।

এর আগে, ‘গাল্লিবয়’, ‘গাল্লিবয়-২’, ‘গাল্লিবয়-৩’, ‘হিপহপ পুলিশ’, ‘সাম্যের বিশ্ব চাই’, ‘আই কান্ট ব্রেথ’ শিরোনামের গান প্রকাশ করেছিলেন রানা ও তবীব মাহমুদ। তার মধ্যে ‘গাল্লিবয়’ সিরিজের গানগুলো তুমুল শ্রোতাপ্রিয় হয়েছিল।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST