এবারের আইপিএলে জেলে বন্দি থাকার সামিল ছিলো, বলছেন আন্দ্রে রাসেল
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৩, ২০২০, ৫:৩৯ পূর্বাহ্ণ

কলকাতা নাইট রাইডার্সের তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেলের এই বছরের আইপিএল মোটেই ভাল যায়নি। এতদিন এ নিয়ে মুখ না খুললেও এবার তিনি জানালেন, ২০২০ আইপিএল তার কাছে জেলে বন্দি হয়ে থাকার সমান হয়ে উঠেছিল। এই স্মৃতি তিনি যত তাড়াতাড়ি সম্ভব ভুলে যেতে চান।

শাহরুখের দলের বড় ভরসা রাসেল এ মরসুমে বোলিং খারাপ না করলেও ব্যাটিংয়ে একেবারেই হতাশ করেছেন। ১০ ম্যাচে তার সংগ্রহ মাত্র ১১৭ রান। ক্যারিবিয়ানটি জানিয়েছেন, প্রথম দিকে ব্যর্থ হওয়ার পর তিনি স্টান্স বদলেছেন, টেকনিক বদলেছেন, ট্রিগার মুভমেন্টও বদলেছিলেন, লাভ কিছুই হয়নি। তার কথায়, এবার আইপিএলে আমার সঙ্গে যা হল তা কখনও বুঝতে পারব কি না জানি না। আমি যত দ্রুত সম্ভব এসব ভুলে যেতে চাই।

কিন্তু এই ব্যর্থতার কারণ কী? রাসেল জানাচ্ছেন, মানসিক ভাবে খুব একটা চাঙ্গা ছিলেন না তিনি। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনিদাদ দলের সুরক্ষা বলয় থেকে বেরিয়েই আবু ধাবির সুরক্ষা বলয়ে ঢুকে পড়েছিলেন রাসেল। সারাদিনে শুধু প্র্যাকটিস ছাড়া আর কোথাও যাওয়া যেত না। সেখান থেকে ফের সেই হোটেলে নিজের ঘরে, যেখানে চোখ বন্ধ করে বাথরুমে যাওয়া। এই কঠোর দিনলিপিতে অভ্যস্ত নন ক্যারিবিয়ান ক্রিকেটারটি।

তিনি বলেন, পরে সুরক্ষা বলয় থেকে বেরিয়ে দুবাই গেছিলাম। সেখানে ড্রিঙ্ক, পার্টি, ফুর্তি করে ফের বেঁচে থাকার অনুভূতি পাই। এমন অনুভূতি জেল থেকে বেরনোর পর হয়। আমি কখনও জেলে যাইনি, কিন্তু এই লকডাউনে আমার মনে হয়েছে, হে ভগবান আমি যা চাই তা করতে পারছি না।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST