একই দিনে বিয়ের পিঁড়িতে মা ও মেয়ে
স্বপ্ন নিউজ ডেস্ক
ডিসেম্বর ১৪, ২০২০, ৪:৩৪ পূর্বাহ্ণ
স্বপ্ন নিউজ ডেস্ক : বিধবা মা ও মেয়ে এবার একসঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন। বয়স যেন কোনও ব্যাপারই নয়। গাঁটছড়া বাঁধা যেতে পারে যে কোনও বয়সে। এমনটাই প্রমাণ করলেন ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের গোরক্ষপুরের ৫৩ বছর বয়সি এক নারী। খবর নিউজ এইটটিনের।

ভারতীয় মিডিয়া বলছে, একটি গণবিবাহ অনুষ্ঠানে সম্প্রতি এ ঘটনা ঘটে। এই গণবিয়ের আসরেই ৫৩ বছরের ওই নারী এবং তার ২৭ বছরের মেয়ে বিয়ে করলেন একইসঙ্গে। ওই মায়ের নাম বেলি দেবী। তার স্বামী মারা যান পঁচিশ বছর আগে। এই গণবিবাহ সভায় তিনি গাঁটছড়া বাঁধলেন ৫৫ বছর বয়সি দেবর জগদীশের সঙ্গে।

এই গণবিবাহ অনুষ্ঠানে, একটি মুসলিম দম্পতিকে নিয়ে সাত পাঁকে বাধা পড়েন মোট ৬৩ দম্পতি। বেলি দেবীর সব থেকে ছোট মেয়ে ইন্দুও বিয়ে করেছে এই বিবাহ অনুষ্ঠানেই। বেলি দেবীর দেবর জগদীশ পেশায় একজন চাষি। এ পর্যন্ত তিনি অবিবাহিতই ছিলেন।

বেলি দেবী বলেছেন, ‘আমার ছেলেরা এবং আরও দুই মেয়ের আগেই বিয়ে হয়েছে। তাই ছোট মেয়ের বিয়ের সময়ই আমি নিজেও বিয়ে সেরে ফেলার সিদ্ধান্ত নিই আমার এই দেবরের সঙ্গে। আমার ছেলে-মেয়েরা এই সিদ্ধান্তে বেশ খুশি।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST