আসছে ‘বজরঙ্গি ভাইজান ২’, ঘোষণা দিলেন সালমান
বিনোদন ডেস্ক
ডিসেম্বর ২০, ২০২১, ৮:২৭ অপরাহ্ণ

বলিউড পাড়ায় যখন ‘RRR’ সিনেমার প্রি-রিলিজ হচ্ছে তখনই ভাইজান খ্যাত সালমান খান দিলেন ভক্তদের সুখবর। সুপারহিট সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’র সিক্যুয়েল নিয়ে হাজির হচ্ছেন তিনি। নিজেই দিয়েছেন ঘোষণা। সেটাও ‘RRR’ প্রি-রিলিজ ইভেন্টে।

বলার অপেক্ষা রাখে না, সালমান ভক্তদের জন্য এটি বিরাট ধামাকা।

রাজামৌলির ‘RRR’ টিমের প্রতি শুভেচ্ছা জানাতে সালমান খান অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তিনি বিমানবন্দর থেকে সরাসরি অনুষ্ঠানে পৌঁছান। এই অনুষ্ঠানেই ভক্তদের জানান, ‘বজরঙ্গি ভাইজান’র সিক্যুয়াল নিয়ে ভাবছেন তিনি। শিগগিরই এর কাজ শুরু করতে চান।

সিক্যুয়েলটি লিখবেন এস এস রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ।

‘RRR’ ইভেন্টে আরও উপস্থিত ছিলেন করণ জোহর, এসএস রাজামৌলি, জুনিয়র এনটিআর, রাম চরণ এবং আলিয়া ভাট। এছাড়াও, অজয় দেবগনের উপস্থিত থাকার কথা ছিল। তবে তিনি অসুস্থ থাকায় সেখানে হাজির হতে পারেননি।

অনুষ্ঠান চলাকালীন, সালমান খান কথা বলেছেন জুনিয়র এনটিআর, রাম চরণ ও আলিয়ার সম্পর্কে। তাদের অভিনয় নিয়ে প্রকাশ করেছেন মুগ্ধতার কথা।

রাজামৌলির বাবা কীভাবে তাকে তার ক্যারিয়ারের অন্যতম সেরা চলচ্চিত্র উপহার দিয়েছিলেন সে সম্পর্কেও তিনি কথা বলেছেন।

‘বজরঙ্গি ভাইজান’ ২০১৫ সালের ১৭ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এর গল্প লিখেছেন কেভি বিজয়েন্দ্র প্রসাদ। ছবিটি পরিচালনা করেছিলেন কবির খান। সেখানে সালমানের নায়িকা ছিলেন কারিনা কাপুর। আরও দেখা গিয়েছিল নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। সিনেমাতে ছোট্ট মুন্নির চরিত্রে অভিনয় করে বাজিমাত করেছেন হর্ষালি মালহোত্রা।

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST