যারা মনে করেন ধর্ষক ঘটনার শিকার মাত্র, আমি একজন ধর্ষকের চেয়ে বেশী আপনাদের ঘৃণা করি
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৯, ২০২১, ১২:৩৩ অপরাহ্ণ

কলাবাগানে ধর্ষণ করে মেরে ফেলা হয়েছে ১৭ বছরের এক তরুনীকে। ঘটনা বিস্মিত হওয়ার মতো না!! শুনতে শুনতে আমি অভ্যস্ত.. আমি বিস্মিত আপাত শিক্ষিত নামের কিছু মূর্খ ইতর লোকের মানসিক অবস্থানে।!!! স্বেচ্ছায় শারিরীক সম্পর্কে মৃত্যু বলে তারা দায় দিতে চাচ্ছেন মেয়েটিকে। মাথা থেকে ধর্ষণ ইচ্ছা নামিয়ে রেখে যদি সুস্থ মাথায বিচার করেন তবে দেখবেন…
—.স্বেচ্ছা শারিরীক সম্পর্ক যেটা সেটা একটু কষ্টকর হলেই তা কন্টিনিউ করবে না কোনো পক্ষই .. বোধয় আপনি ব্যক্তিগত জীবনে জোর করে এমন ভয়ংকর কান্ড করেন বলে এইটাই আপনার মাথায় এসেছে..
— মেয়েটির বয়স ১৭ … ১২/১৩ নয়..যথেষ্ট শারিরীক পরিপক্কতা তার হয়েছে একটি স্বেচ্ছা সম্পর্ক হজম করার মতো..
—-অতিরিক্ত রক্তক্ষরণ কখন হয় জানেন?!! জোর করে প্রবল শক্তি প্রয়োগে যা ঘটে.. একটা মেয় ভয়াবহ শারিরীক কষ্ট নিয়ে এটা করবেই !???এইটুকু মাথার স্বাভাবিক চিন্তা শক্তি আপনার নেই!?????
—-কাকে বাচাতে চান আর কি বলতে চান আপনি বা আপনারা ?!!! এই সমাজটা ধর্ষকদের জন্য না আপনাদের মতো মুখোশধারী ধর্ষকের জন্য ঠিক হয়না… যারা মনে করে সব দোষ মেয়েরই … যারা মনে করেন ধর্ষক ঘটনার শিকার মাত্র!! একজন ধর্ষকের চেয়ে বেশী আমি আপনাদের ঘৃনা করি। ফেসবুক থেকে

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST