অভিনেত্রীর তিন সন্তান, বাবাও তিনজন
স্বপ্ন নিউজ ডেস্ক
ফেব্রুয়ারি ৩, ২০২১, ১২:০০ পূর্বাহ্ণ

মার্কিন মডেল-অভিনেত্রী এবং লেখিকা কেট হাডসন। নিজের তিন সন্তানের সবাই ভিন্ন তিন পুরুষের ঔরসজাত বলে মন্তব্য করেছেন। গেলো রোববার একটি ভার্চুয়াল অনুষ্ঠানে একথা বলেন কেট হাডসন। সেদিন অনুষ্ঠানে নিজের ক্যারিয়ার নিয়ে কথা বলছিলেন তিনি। এক পর্যায়ে তার পরিবারের বিষয়টি চলে আসে।

আরও পড়ুন…মাত্র ২০ মিনিটের জন্য কোটি রুপি নিচ্ছেন পূজা

এ সময় কেট বলেন, আমার সন্তানদের অনেক বাবা, তাদের প্রত্যেকের কাছেই সন্তান পেয়েছি আমি। আমি এটা (ভিন্ন ভিন্ন পুরুষের ঔরস থেকে সন্তান) ভালোবাসি।

তিনি আরও বলেন, জীবনের সবচেয়ে বেশি মূল্যবান জিনিস হলো আমার পরিবার এবং অবশ্যই সন্তানরা। এদের বাইরে যেকোনো কিছুই আমার কাছে ততটা গুরুত্ববহন করে না। ভিন্ন ভিন্ন বাবার সন্তান হলেও তাদের মধ্যে সম্পর্ক বেশ ভালো।
কেট হাডসনের বড় ছেলের রেডারের (১৭) বাবা তার সাবেক স্বামী চেরিস জনসন। মেজো ছেলে বিংহ্যামের (৯) বাবা তার সাবেক বাকদত্তা ম্যাট বেল্ল্যামি এবং সবশেষ কন্যা রেনি রোজের (২) বাবা হলেন বর্তমান সঙ্গী ড্যানি ফুজিকাওয়ার।

আরও পড়ুন…গোপনে আবার বিয়ে করলেন শখ!

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST