অন্য এক ববিতা’র দেখা
স্বপ্ন নিউজ ডেস্ক
জানুয়ারি ৭, ২০২১, ৫:১৩ অপরাহ্ণ

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতা সাধারণত নতুন বছরে তার প্রিয় সহকর্মীদের সঙ্গে নিয়ে দিনটি ঘরোয়াভাবে উদযাপন করার চেষ্টা করেন। কিন্তু এবার করোনা’র কারণে কিছুই করা হয়ে উঠেনি। তবে এরইমধ্যে তিনি একা রাজধানীর গুলশানে নিজ বাসভবনের ছাদে মাটির চুলায় রান্না করে বাসার সবাইকে নিয়ে খাওয়া দাওয়া করেছেন। রান্না’র ফাঁকে ফাঁকে নিজের মোবাইলে নিজের রান্না’রত অবস্থায় নানান ধরনের ছবিও তুলেছেন। সেসব ছবি খুউব কাছের মানুষদের সঙ্গে শেয়ার করেছেন। দেশ বিদেশের ববিতা ভক্তদের জন্য সেই দুর্লভ মুহুর্তের ছবিটি পাঠকের জন্য তুলে ধরা হলো। মাটির চুলায় রান্না করা প্রসঙ্গে ববিতা বলেন, ‘বছরে বেশ কয়েকবার আমি মাটির চুলায় রান্না করে খাওয়া দাওয়া করি।

আরও পড়ুন : সামনে এলেন নতুন সানি লিওন!

সঙ্গে প্রিয় প্রিয় অনেকেই থাকেন। কিন্তু এবার নতুন বছর উপলক্ষ্যে করোনার কারণে কিছুই করা হয়ে উঠেনি। তারপরও নিজেই ঘরের বাবুর্চিকে সঙ্গে নিয়ে মাটির চুলায় মজার মজার খাবার রান্না করে খেয়েছি। মাাটির চুলায় রান্না করা খাবার ভীষণ সুস্বাদু হয়ে থাকে। যারা নিয়মিত মাটির চুলায় রান্না করা খাবার খান তারা বেশ ভালো জানেন। যাইহোক নতুন বছরে সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, যতোটা পারা যায় করোনা থেকে নিজেদের মুক্ত রাখতে সচেতন থাকা যায়, ততোটাই যেন আমরা সচেতন থাকি।’ এদিকে গত ৫ জানুয়ারি ববিতা’র ছোট বোন চম্পার জš§দিন ছিলো। কিন্তু করোনার কারণে ছোট বোনকে সঙ্গে নিয়ে দিনটি বিশেষভাবে উদযাপন করা হয়ে উঠেনি।

আরও পড়ুন : ফেসবুক নিয়ে বিপাকে শাবনূর

এদিকে ঘরে বসে সম্প্রতি বান্দরবানে আয়োজিত একটি চলচ্চিত্র উৎসবের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন ববিতা। ‘গ্লোবাল ইয়ূথ ফিল্ম ফ্যাস্টিভ্যাল বাংলাদেশ’ শিরোনামের এই উৎসবে বিদেশি ভাষার ফিল্মের প্রতিযোগিতা বিভাগের বিচারক হিসেবে কাজ করেন ববিতা। গত ২৭ ডিসেম্বর প্রতিযোগিতাটি শেষ হয়। ববিতা বলেন, ‘গ্লোবাল ফিল্ম ফ্যাস্টিভালে অংশগ্রহণ নেয়া তরুণ নির্মাতাদের আমার পক্ষ থেকে অনেক অনেক অভিনন্দন, শুভেচ্ছা। তরুণ ফিল্ম মেকার হেমন্ত সাদিককে আমার আন্তরিক অভিনন্দন জানাই। আজকের পৃথিবীতে তারুণ্যের জয় জয়কার।

তাদের হাত ধরেই আমাদের সিনেমা আন্তর্জাতিক অঙ্গনে আরো সুনাম বয়ে নিয়ে আসবে, এটাই আমার বিশ্বাস।’ এদিকে ববিতা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিলো নারগিস আক্তারের ‘পুত্র এখন পয়সা ওয়ালা’। সর্বশেষ তিনি ২০১১ সালে টেলিভিউ প্রোডাকসনের অমিত হাসান ও এরশাদ হোসেন রানা প্রযোজিত ‘কে আপন কে পর’ সিনেমাতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ পার্শ্ব-অভিনেত্রী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করেন।
ছবি: ববিতা’র সৌজন্যে

আপনার মতামত লিখুন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

ঢাকা অফিস

সম্পাদক : মোঃ ইয়াসিন টিপু

নাহার প্লাজা , ঢাকা-১২১৬

+৮৮ ০১৮১৩১৯৮৮৮২ , +৮৮ ০১৬১৩১৯৮৮৮২

shwapnonews@gmail.com

পরিচালনা সম্পাদক : মিহিরমিজি

© ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | সপ্ন নিউজ
Powered By U6HOST